• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৯, ০২:১১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০১৯, ০২:১১ পিএম

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত, স্বামী ও দুই সন্তান আহত

নওগাঁ সংবাদদাতা
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত, স্বামী ও দুই সন্তান আহত

নওগাঁর মান্দায় ভটভটি উল্টে আকলিমা বিবি (৩২) নামের এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হয়েছেন। একই ঘটনায় তার স্বামী ও দুই সন্তান আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় মান্দা উপজেলার দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া রাস্তার মহানগর নামক স্থানে। নিহত এবং আহতরা রাজশাহী জেলার তানোর উপজেলার মালশিরা গ্রামের একই পরিবারের সদস্য। নিহত আকলিমা বিবি রফিকুল ইসলামের স্ত্রী এবং নিহতের স্বামী আহত রফিকুল ইসলাম (৩৫) মো. নবির উদ্দিনের ছেলে এবং তাদের শিশুসন্তান আব্দুল্লাহ (২) ও রেবা আক্তার (১২)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, আকলিমা খাতুন পরিবারসহ ঈদের আনন্দ উপভোগ করতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় দেলুয়াবাড়ী বাজার থেকে চৌবাড়িয়া যাওয়ার পথে মহানগর নামক স্থানে পৌঁছালে ভোটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই আকলিমা বিবি নিহত এবং স্বামী ও দুই শিশুসন্তান গুরুতর আহত হয়।

তিনি আরো বলেন, আহত রফিকুল ইসলাম স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও আব্দুল্লাহ ও রেবা আক্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগে নিহতের আত্মীয়স্বজনরা লাশ নিয়ে চলে যায়।

এনআই

আরও পড়ুন

Islami Bank