• ঢাকা
  • শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৯, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০১৯, ০৩:৫০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কেন্দ্রীয় নেতার ভবনের একাংশ ভাঙচুর

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা
ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কেন্দ্রীয় নেতার ভবনের একাংশ ভাঙচুর
হারুন আল রশীদের ভবনের একাংশ গুঁড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা  -  ছবি : জাগরণ

ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট হারুন আল রশীদের ভবনের একাংশ গুঁড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতের আঁধারে শহরের সদর হাসপাতাল রোডে অবস্থিত ভবনে এই ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা ভবনে ভাড়া নেয়া একটি ডায়াগনস্টিক সেন্টারের মালামাল লুট করে নিয়ে যায় ও মূল্যবান জিনিসপত্র তছনছ করে।

ভবনের ভাড়াটিয়া মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো. আব্দুল আজিজ জানান, দীর্ঘদিন ধরে তিনি এই ভবন হারুন আল রশীদের কাছ থেকে ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন। গভীর রাতে ভাঙচুরের বিষয়টি তিনি জানতে পারেন। এ সময় দুর্বৃত্তরা বুলডোজার দিয়ে ভবনের সীমানাপ্রাচীর ও বেশ কয়েকটি মেশিনারী কক্ষ গুঁড়িয়ে দেয় এবং এসিসহ বিভিন্ন মালামাল লুট ও কয়েকটি গাছ কেটে ফেলে। এতে তার প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

এদিকে ঘটনার খবর পেয়ে জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনসহ নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন ও ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে ঘটনার সুষ্ঠু তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন