• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৯, ০৫:৪২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৬, ২০১৯, ০৫:৪২ পিএম

বাবাকে কুপিয়ে হত্যা করল মেয়ে

বাবাকে কুপিয়ে হত্যা করল মেয়ে

ঢাকার সাভারের আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় দিনমজুর বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মেয়ের বিরুদ্ধে। এ ঘটনায় মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বরগুনা সদর থানার পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

কিন্তু এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হয়নি পুলিশ। যদিও নিহতের স্বজনেরা বলছেন, পারিবারিক কলহের জেরেই বাবাকে কুপিয়ে হত্যা করেছে মেয়ে।

নিহতের স্ত্রী রুবী বেগম জানিয়েছেন, ঢাকার সাভারের আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় হানিফ মিয়ার ভাড়া বাসায় থাকতেন বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের মো. শহীদ খান ও তার মেয়ে হালিমা বেগম। তার স্বামী গত দুই বছর ধরে সেখানে দিনমজুরের কাজ করছিলেন। বুধবার (১৪ আগস্ট) রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা-মেয়ের ঝগড়ার একপর্যায়ে মেয়ে হালিমা ধারালো বঁটি দিয়ে বাবা শহীদ খানের মাথায় কোপ দেয়। কোনো চিকিৎসা না নেয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান শহীদ খান।

ঘটনা ধামাচাপা দিয়ে বাড়ির মালিক হানিফ মিয়ার সহায়তায় বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে অ্যাম্বুলেন্সে করে বরগুনার বুড়িরচর গ্রামের নিজ বাড়িতে নিয়ে এসে শহীদের মরদেহ দাফন করতে চায় তার মেয়ে হালিমা। তবে স্বজনেরা শহীদ খানের মাথায় কোপের চিহ্ন দেখে মেয়ে হালিমাকে আটক করে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

শহীদের মেয়ে হালিমা বেগম তার বাবার মাথায় কোপ দেয়ার কথা অস্বীকার করে জানিয়েছে, তিনি নির্মাণাধীন ভবনে টাইলসের কাজ করার সময় আহত হন। তার বাবার মাথায় টাইলস পড়ে আঘাত লেগেছে। তবে কোথায় কাজ করতে গিয়ে আঘাত পেয়েছেন, সে বিষয়ে কোনো কিছুই হালিমা জানে না।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মাদ হোসেন জানিয়েছেন, এলাকার মানুষের কাছে শুনে তারা শহীদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করেছেন। শহীদের মাথায় কাটা দাগ রয়েছে। তিনি আরো জানান, শহিদের স্ত্রী রুবী বেগম, মেয়ে হালিমা বেগম ও মহিউদ্দিন নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। তাদের মধ্যে রুবী বেগমকে ছেড়ে দেয়া হয়েছে।

ময়নাতদন্ত শেষে শহীদের মরদেহ শুক্রবার (১৬ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে বুড়িরচর গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

এনআই

আরও পড়ুন