• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৯, ০৯:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৭, ২০১৯, ০৯:৪৪ পিএম

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত
হাসপাতালে চিকিৎসাধীন আহত সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু  -  ছবি : জাগরণ

ঝিনাইদহের কালীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় বৈশাখী টিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি ও শহীদ নুর আলী কলেজের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম মন্টু এবং দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মানিক ঘোষ গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে রফিকুল ইসলামের অবস্থা গুরুতর।

শনিবার (১৭ আগস্ট) বেলা দেড়টার দিকে কালীগঞ্জ-জীবননগর সড়কের ঈশ্বরবা নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে তারা আহত হন। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক মানিক ঘোষ জানান, তারা দুজন কোটচাঁদপুর থেকে কাজ শেষে কালীগঞ্জে ফিরছিলেন। পথিমধ্যে ঈশ্বরবা নামক স্থানে রাস্তায় কাদা ও গর্ত থাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর পড়ে যায়। পরে পথচারীরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক অরুন কুমার জানান, আহত সাংবাদিক রফিকুল ইসলামের হাত, পা ও বুকে বেশি আঘাত লেগেছে। তবে তিনি শঙ্কামুক্ত।

এদিকে দুই সাংবাদিকের আহত হওয়ার খবর শুনে হাসপাতালে ছুটে আসেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহমেদ রনি, প্রেসক্লাবের নেতৃবৃন্দ, ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম প্রমুখ।

এনআই

আরও পড়ুন