• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৯, ১০:০৩ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৯, ২০১৯, ১০:০৩ এএম

মতলবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

মতলবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

চাঁদপুরের মতলব উত্তরে চলন্ত মটরসাইকেলের ধাক্কায় সুধীর চন্দ্র দাস (৭০) নামে এক পথচারী নিহত হয়েছেন। রোববার (১৮ আগস্ট) বিকালে উপজেলার সটাকী-ষাটনল বেড়িবাঁধ সড়কের উপর এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ফতুয়াকান্দি গ্রামের আমিন উদ্দিনের ছেলে আরমান (১৫) ও একই গ্রামের আবু সুফিয়ানের ছেলে নাজমুল (২৩) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

স্থানীয়রা জানান,  বিকালে সটাকী মালোপাড়া গ্রামের মৃত সুরিন্দ্র চন্দ্র দাসের ছেলে সুধীর চন্দ্র দাস বাড়ি থেকে বের হয়ে রাস্তা পারাপারের সময় বিপরীতমুখী মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়। তার মুখমন্ডলে মারাত্মাক জখম হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকলিমা জাহান তাকে মৃত ঘোষণা করেন। আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মোটর সাইকেলটি থানার হেফাজতে রাখা হয়েছে। অপরদিকে থানার এসআই মিজানুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুধীর চন্দ্রের মৃতদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হবে বলে থানায় নিয়ে যান।

টিএফ
 

আরও পড়ুন