• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৯, ০১:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৯, ২০১৯, ০১:৪৪ পিএম

বরিশালে স্ত্রীসহ ‍জিনের বাদশা গ্রেপ্তার

বরিশালে স্ত্রীসহ ‍জিনের বাদশা গ্রেপ্তার

বরিশালে কথিত জিনের বাদশা ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। জিনের বাদশা পরিচয় দিয়ে এক নারীর সাড়ে সাত লাখ টাকা আত্মসাতের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।

রোববার (১৮ আগস্ট) বিকালে বরিশাল নগরীর গির্জা মহল্লা হেমায়েত উদ্দিন সড়কের লেচু-শাহ মাজারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার (১৯ আগস্ট) সকালে ডিবি কার্যালয় থেকে প্রেরিত এক ই-মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- জিনের বাদশা পরিচয়ে প্রতারক মহানগরীর বন্দর থানাধিন চরকাউয়া ইউনিয়নের পোলের হাট হাওলাদার বাড়ির বাসিন্দা মো. আলমগীর হাওলাদারের ছেলে মো. ইউসুফ হাওলাদার (৪৫) ও তার স্ত্রী সাহিদা বেগম (৩০)।

অভিযানের নেতৃত্ব দেয়া ডিবি’র এসআই সৈয়দ খায়রুল আলম জানান, প্রতারক দম্পতির বাড়ি চর কাউয়া হলেও তারা বরিশাল নগরীর কসাইখানা এলাকার কলাপট্টিতে বেবী বেগম এর বাসার ভাড়াটিয়া।

স্ত্রী’র সহযোগিতায় স্বামী ইউসুফ হাওলাদার বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চরহোগলা গ্রামের মোজাম্মেল সরদারের স্ত্রী রাণী বেগম (৫০) এর কাছ থেকে জিনের বাদশা সেজে প্রতারণার করে সাড়ে সাত লাখ টাকা আত্মসাৎ করে।

এই ঘটনায় প্রতারণার শিকার রাণী বেগম বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে প্রতারক ও কথিত জিনের বাদশা এবং তার স্ত্রীকে আটক করে।

এছাড়া সোমবার রাণী বেগমের দায়েরকৃত প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে জিনের বাদশাসহ দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে এসআই খায়রুল আলম জানিয়েছেন।


কেএসটি

আরও পড়ুন