• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২১, ২০১৯, ০৭:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২১, ২০১৯, ০৭:৩৬ পিএম

টাঙ্গাইল ও কুমিল্লায় পানিতে ডুবে ৪ জনের মৃত্যু

টাঙ্গাইল ও কুমিল্লায় পানিতে ডুবে ৪ জনের মৃত্যু

টাঙ্গাইল
টাঙ্গাইল পৃথক স্থানে পানিতে ডুবে দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (২১ আগস্ট) দুপুরে টাঙ্গাইল সদর ও সকালে ভূঞাপুর উপজেলায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো- টাঙ্গাইল পৌরসভার কাগমারা এলাকার লুৎফর রহমানের ছেলে সাজিদ মিয়া (২০) এবং ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের শামছুল হকের মেয়ে শিমু আক্তার (৬)।  

টাঙ্গাইর পৌরসভার কাউন্সিলর হেলাল ফকির জানান, দুপুরে সাজিদ বাড়ির পাশে লৌহজং নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। পরে পরিবারের লোকজন ও স্থানীয় এলাকাবাসী নদীতে খোঁজাখুঁজি করে সাজিদকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু বলেন, পরিবারের অজান্তে খেলতে যায় শিমু। শিমুকে বাড়িতে বেশ কিছু সময় দেখতে না পেয়ে পাশের বাড়িগুলোতে খুঁজতে থাকে তার মা-বাবা। তারপ ডোবার পাড়ে গিয়ে শিমুর জুতা দেখতে পেয়ে দ্রুতত পরিবারের লোকজন ডোবায় খুঁজতে থাকেন। এক পর্যায়ে ডোবা থেকে শিমুর মরদেহ উদ্ধার করা হয়।  

কুমিল্লা
কুমিল্লার মুরাদনগর উপজেলার নিমাইকান্দি এলাকায় গোমতী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ২ শিশুর মৃত হয়েছে। বুধবার (২১ আগস্ট) বিকাল ৪টায় উপজেলা সদরের রেজিস্ট্রি অফিস সংলগ্ন নিমাইকান্দি ঘাটে এই ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রামের ইব্রাহীমের ছেলে ইয়ামিন (৬) ও ইব্রাহীমের ভাই চট্টগ্রাম থেকে বেড়াতে আসা রাজীবের ছেলে নাহিদ(৬)।

স্থানীয় সূত্র জানায়, ইব্রাহীম মিয়ার ছেলে ইয়ামিন ও রাজীবের ছেলে নাহিদ দুজনে বুধবার বিকালে অভিভাবকদের অগোচরে গোমতি নদীতে গোসল করতে যায় এবং গোসল করতে গিয়ে উভয়ে পানিতে ডুবে মারা যায়।

এ ব্যাপারে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মেদ ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানা একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেএসটি

আরও পড়ুন