• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: আগস্ট ২২, ২০১৯, ০৬:০৮ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২২, ২০১৯, ০৬:০৯ পিএম

কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে দেয়ায় গ্রেপ্তার ১

বরিশাল সংবাদদাতা
কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে দেয়ায় গ্রেপ্তার ১

বরিশাল নগরীতে এক কলেজছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও পরবর্তীতে ধর্ষণের ধারণকৃত আপত্তিকর ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় তরুণীর নানা বাদি হয়ে বৃহস্পতিবার (২২ আগস্ট) কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় অভিযুক্ত প্রেমিক রায়হান হাসান হাওলাদার (২৪) নামের এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত রায়হান (২২) বরিশাল নগরীর বান্দ রোডস্থ পানি উন্নয়ন বোর্ডের বিআইপি কলোনি সংলগ্ন মজুমদার ভিলার ভাড়াটিয়া ও যমুনা পেট্রোলিয়াম কর্পোরেশনের লড়ি চালক আবুল কালাম হাওলাদারের ছেলে। ধর্ষক রায়হানের গ্রামের বাড়ি এয়ারপোর্ট থানা এলাকায়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম মুন্সি জানান, একই এলাকায় বসবাসকারী কুয়েত প্রবাসীর কলেজ পড়ুয়া মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল রায়হানের।

প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ১৫ জুলাই ওই তরুণীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলে এবং তার ভিডিও ও ছবি মোবাইল ফোনে ক্যামেরায় ধারণ করে। পরবর্তীতে কলেজছাত্রী বিয়ের জন্য চাপ দিলে তাকে এড়িয়ে যায় এবং সম্পর্ক ছিন্ন করে রায়হান। এমনকি সর্বশেষ গত ২০ আগস্ট নিজ ফেসবুক আইডি থেকে তরুণীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এই ঘটনায় তরুণীর নানা কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম মুন্সির নেতৃত্বে অভিযান চালিয়ে রায়হানকে গ্রেপ্তার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঞা বলেন, বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। তাই আমরাও এটি গুরুত্বের সাথে দেখছি। ঘটনার সাথে যারাই জড়িত তাদের প্রত্যেককে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।


কেএসটি

আরও পড়ুন

Islami Bank