• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ১২:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০১৯, ১২:৫৩ পিএম

সাতক্ষীরায় ডেঙ্গুতে গৃহবধূ ও মাদ্রাসাছাত্রের মৃত্যু

সাতক্ষীরায় ডেঙ্গুতে গৃহবধূ ও মাদ্রাসাছাত্রের মৃত্যু

সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে শাহানারা খাতুন (৩৭) নামের এক গৃহবধূ ও আলম গাজী (১৪) নামের এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হলে পথিমধ্যে ডুমুরিয়া এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়। ওই গৃহবধূ সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের খলিলুর রহমানের স্ত্রী।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, ১৮ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে শাহানারা খাতুন ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। খুলনায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

এদিকে সাতক্ষীরার কালিগঞ্জে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আলম গাজী (১৪) নামের এক কিশোর মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। আলম কালিগঞ্জ উপজেলার শ্রীকলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সে যশোরের একটি মাদ্রাসায় হাফেজি পড়ত।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. তৈয়েবুর রহমান জানান, ১৯ আগস্ট বিকালে ডেঙ্গুজ্বর নিয়ে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় আলম। বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর তার অবস্থা আরও অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এনআই

আরও পড়ুন