• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ২৪, ২০১৯, ০৩:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৪, ২০১৯, ০৩:৪৭ পিএম

শেরপুরে বাবার হাতে ছেলে খুন

শেরপুরে বাবার হাতে ছেলে খুন
বাবার ধারালো দায়ের কোপে নিহত ছেলে শফিকুল ইসলাম - ছবি : জাগরণ

শেরপুরে পারিবারিক কলহের জের ধরে বাবা মুসলিম উদ্দিনের দায়ের কোপে ছেলে শফিকুল ইসলাম নিহত হয়েছেন। শনিবার (২৪ আগস্ট) সকালে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের ধাতিয়াপাড়া গ্রামে একটি ধানক্ষেতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মুসলিমকে আটক করেছে। অভিযুক্ত মুসলিম অবসরপ্রাপ্ত কারারক্ষী।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, টাকা-পয়সা ও জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ মুসলিম উদ্দিনের সঙ্গে শফিকুলের দ্বন্দ্ব ও পারিবারিক কলহ চলে আসছিল। শফিকুল ছিলেন মুসলিমের প্রথম স্ত্রী মৃত সবুজা বেগমের ছেলে। এর জের ধরে শনিবার সাড়ে ৯টার দিকে শফিকুল ওই ধানক্ষেতে গেলে তার পিতা মুসলিম উদ্দিন আকস্মিক ধারালো দা দিয়ে তার ওপর আক্রমণ করেন এবং ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাত করলে শফিকুল ঘটনাস্থলেই মারা যান।

ঘটনার পরপর মুসলিম পালিয়ে যান। তবে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মুসলিম উদ্দিনসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত শফিকুলের স্ত্রী রোজিনা বেগম বলেন, ‘আমার স্বামী টাকা ও জমিজমা ভাগ করে দেয়ার জন্য শ্বশুরকে বললে শ্বশুর টাকা-পয়সা দেবে না বলে জানিয়ে দেয়। এ জন্য শুক্রবার বুদ্ধি করছে এবং শনিবার সকালে দা ধার দিছে। সকালে আমি ও আমার স্বামী ভাত খাই। এরপর স্বামী ধানক্ষেতে যায়। সেখানে যাওয়ার পর পেছন থেকে শাশুড়ি মলেদা বেগম ও ননদ মেরি আক্তার ধরে ফেলে এবং আমার শ্বশুর দা দিয়ে ঘাড়ের মধ্যে কোপ মারে।’

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ (প্রশাসন) বিল্লাল হোসেন বলেন, এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পিতা মুসলিম উদ্দিন, সৎমা মলেদা বেগম ও সৎবোন মেরি আক্তারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন