• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৪, ২০১৯, ০৮:২২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৪, ২০১৯, ০৮:২২ পিএম

হাসপাতালে গৃহবধূর লাশ রেখে শ্বশুরবাড়ির লোকজনের পলায়ন

হাসপাতালে গৃহবধূর লাশ রেখে শ্বশুরবাড়ির লোকজনের পলায়ন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক গৃহবধূর লাশ রেখে শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাত একটার দিকে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম রিবা আক্তার (২২)। তিনি উপজেলার চাতলপাড় ইউনিয়নের কচুয়া গ্রামের সৌদি প্রবাসী কাইয়ুম মিয়ার মেয়ে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালের জরুরি বিভাগে মৃত এক নারীকে রাত একটার দিকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে আসে দুজন যুবক। হাসপাতালের বারান্দায় লাশ ফেলে কৌশলে পালিয়ে যায় তারা। কর্তব্যরত চিকিৎসক শোয়েব মো. শাহরিয়ার পরীক্ষা করে জানান, রোগী মারা গেছেন। রাতেই হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। শনিবার (২৪ আগস্ট) সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত গৃহবধূর মামা ফারুক মিয়া অভিযোগ করে বলেন, শ্বশুরবাড়ির লোকজন তার ভাগনিকে হত্যা করে হাসপাতালে রেখে পালিয়ে গেছে। তার ভাগনিকে বাবার বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য প্রায় সময় নির্যাতন করা হতো। শুক্রবারও রিবাকে নির্যাতন করা হয়েছে।

তিনি আরো জানান, ২০১৭ সালে কচুয়ার একই গ্রামের আবু বক্করের ছেলে লিটন মিয়ার সাথে তার ভাগনির বিয়ে হয়। তাদের ১০ মাসের একটি ছেলে রয়েছে। সকালে চাতলপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের মাধ্যমে তারা জানতে পারেন সদর হাসপাতালে একটি মেয়ের লাশ পড়ে রয়েছে। তারা হাসপাতালে গিয়ে লাশটি শনাক্ত করেন।

থানার এসআই বাবুল মিয়া জানান, হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানালে লাশটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তবে লাশের ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন