• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৫, ২০১৯, ১০:২০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৫, ২০১৯, ১০:২০ পিএম

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী রবি বর্মণকে (৩৯) আটক করেছে পুলিশ। রোববার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবদা নিজ বাড়ি থেকে নিহত পূর্ণিমা রানীর (২৯) লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় এক যুগ আগে রবি বর্মণের সঙ্গে বিয়ে হয় একই উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের কৈমারী গ্রামের মৃত ধীরেন্দ্র নাথের মেয়ে পূর্ণিমার। বিয়ের পর তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ের জন্ম হয়। শনিবার (২৪ আগস্ট) বিকেলে ছেলেমেয়ে দুষ্টুমি করলে তাদের শাসন করেন রবি বর্মণ। রাতে বাড়ি ফিরে পুনরায় ছেলেমেয়েকে লাঠিপেটা করতে থাকেন। এ সময় পূর্ণিমা এগিয়ে গেলে তাকেও বেধড়ক মারধর করেন। একপর্যয়ে  তাকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে লাশ লুকিয়ে রাখার চেষ্টা করেন রবি।

রোববার সকালে প্রতিবেশীরা বিষয়টি জানতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে হত্যার আলামত পেয়ে রবি বর্মণকে আটক করে। এ ঘটনায় পূর্ণিমার বোন বাদী হয়ে রোববার দুপুরে আদিতমারী থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আটক রবিকে গ্রেফতার দেখায় থানা পুলিশ।

আদিতমারী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের ডান কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে ও নাকে-মুখে রক্ত দেখে প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

এনআই

আরও পড়ুন