• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৬, ২০১৯, ০৫:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৬, ২০১৯, ০৬:০৮ পিএম

ডিসির সেই ‘সাধনা’ জ্ঞান হারালেন!

ডিসির সেই ‘সাধনা’ জ্ঞান হারালেন!

ডিসির যৌন কেলেঙ্কারির সেই আলোচিত নারী অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনা আজ কর্মস্থলে যোগদান করতে এসে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। এতে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে কানাঘুষা শুরু হলে কয়েক মিনিট পর তিনি উঠে বসেন।

সোমবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বোরকায় মুখ ঢেকে তিনি ডিসি অফিসের তার কর্মস্থলে যোগদান করতে আসেন। এ সময় ডিসি অফিসের সাংবাদিকদের দেখে তিনি এই অজ্ঞান হওয়ার নাটক করেছেন বলে জানান ডিসি অফিসের অনেকেই। পরে তিনি হাজিরা খাতায় স্বাক্ষর করে জেলা প্রশাসক বরাবর অসুস্থতার কারণ জানিয়ে ৩ দিনের ছুটির আবেদন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজিব কুমার সরকার এ প্রসঙ্গে বলেন, কর্মস্থলে যোগদান করতে এসেছিলেন। হাজির খাতায় স্বাক্ষর দিয়ে চলে গেছেন। ৩ দিনের ছুটির আবেদন করেছেন। এখনো ছুটি মঞ্জুর করা হয়নি।

ডিসি আহমেদ কবীর ওএসডি হয়ে রাতের আধারে জামালপুর ছাড়লেও বহাল তবিয়তে কর্মস্থলে আসা যাওয়া করছেন সাধনা। তার বিরুদ্ধে এখনো কোন প্রশাসনিক ব্যবস্থা না নেয়ায় জামালপুরে গুঞ্জন উঠেছে, তার খুঁটির জোর কোথায়? এতদিন ছায়া ডিসি হিসেবে যাদের সুযোগ সুবিধাসহ বিভিন্ন কাজ বাগিয়ে দিয়েছেন তারাই কি এখন সাধনাকে বাঁচানোর অপতৎপরতা চালাচ্ছেন, এমন রটনাও এখন জামালপুরের সর্বত্র।

প্রথমে রাজি না হওয়ায় সাংবাদিকদের অনুরোধের মুখে কথা বলেছেন সাধনা। তিনি বলেন, ভিডিওটি আমি দেখেছি, ভিডিওটি কারা ধারণ করেছেন জানি না। তারপর তিনি অনুরোধ করে বলেন, আমার একটি ১০ বছরের সন্তান রয়েছে। সন্তানের মুখের দিক চেয়ে আমাকে ক্ষমা করে দিন।

সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষ না করেই দ্রুত ডিসি অফিস থেকে বেড়িয়ে রিকশাযোগে বাড়ির উদ্দেশে রওনা দেন।

কেএসটি

আরও পড়ুন