• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৬, ২০১৯, ০৭:২৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৬, ২০১৯, ০৭:৩২ পিএম

উজিরপুরে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

উজিরপুরে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশু ভাই-বোনের করুন মৃত্যু হয়েছে। সোমবার (২৬ আগস্ট) দুপুরে বরিশালের উজিরপুরের গুঠিয়া ইউনিয়নের বাইশখালী গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত্যু হওয়া শিশু ইমরান হোসেন (৭) ও আয়েশা আক্তার (৫) ওই গ্রামের আলমগীর হাওলাদারের দুই সন্তান। বাড়ির অদূরে মসজিদের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে তাদের মর্মান্তিক মৃত্যু হয়।

পরিবারিক সূত্র জানায়, ইমরান ও আয়শা দুই ভাই বোন একই এলাকার মাদ্রাজুল হুদা মাদ্রাসায় পড়াশুনা করত। সোমবার মাদ্রাসা থেকে বাড়িতে এসে খাওয়া দাওয়া করে মা-বাবার অজান্তে পুকুরে গোসল করতে যায়।

এর কিছু সময় পরেই শহিদুল ইসলাম নামক এক পথচারী দুই শিশুকে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে ডাক-চিৎকার করলে পরিবারের লোকজন ও স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে।

পরে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুই শিশুকে মৃতু বলে ঘোষণা করে। তাদের মৃত্যুকে ঘিরে এলাকায় শোকের মাতম বইছে।

উজিরপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) শিশির কুমার পাল বলেন, ঘটনা শুনেছি। থানা পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে মৃত্যু নিয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই শিশু দ্বয়কে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 কেএসটি

আরও পড়ুন