• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৯, ০৯:৫২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৭, ২০১৯, ০৯:৫২ পিএম

শেরপুরে বালুভর্তি ট্রাক্টরের ধাক্কায় ইউপি সদস্য নিহত

শেরপুরে বালুভর্তি ট্রাক্টরের ধাক্কায় ইউপি সদস্য নিহত
ইউপি সদস্য নজরুল ইসলাম মিন্টুর মরদেহ ঘিরে জনতার ভিড়  -  ছবি : জাগরণ

শেরপুরের নালিতাবাড়ীতে বালুবোঝাই বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন নজরুল ইসলাম মিন্টু নামের এক ইউপি সদস্য। আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকালে উপজেলার যোগানিয়া সাহেব আলী মোড় এলাকার নাকুগাঁও স্থলবন্দর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম উপজেলার কাঁকরকান্দি ইউপির ৪ নং ওয়ার্ডের সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নালিতাবাড়ী উপজেলার কাঁকরকান্দি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম মিন্টু দুই আত্মীয় আব্দুর রব ও জাহিদুল ইসলামকে সঙ্গে নিয়ে ছেলের বিয়ের দাওয়াত দিয়ে নকলা থেকে মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী ফিরছিলেন। এ সময় যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় পৌঁছালে নালিতাবাড়ী থেকে নকলাগামী একটি বালুবোঝাই বেপরোয়া গতির ট্রাক্টর সামনে থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি ভেঙে যায় ও ছিটকে পড়ে যান চালক ইউপি সদস্যসহ তিন আরোহী। এ সময় আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করলেও ঘটনাস্থলেই প্রাণ হারান ইউপি সদস্য নজরুল ইসলাম।

পরে আহত অবস্থায় আব্দুর রব ও জাহিদুলকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নেয়া হলে গুরুতর আহত জাহিদুলকে ময়মনসিংহে প্রেরণ করা হয়। 

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে ট্রাক্টরটি আটক করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এনআই

আরও পড়ুন