• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৮, ২০১৯, ১০:৩১ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৮, ২০১৯, ১০:৩১ এএম

ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ৪ মোটরসাইকেল আরোহী নিহত

ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ৪ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুরের ফুলবাড়ীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে তিনটি মোটরসাইকেলে ধাক্কা লেগে ঘটনাস্থলে তিনজন মোটরসাইকেল আরোহী নিহত এবং তিনজন গুরুতর আহত হয়েছেন। ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের বেজাই নামক স্থানে মঙ্গলবার রাত আনুমানিক ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার আমাবাড়ী দৌলতপুর গ্রামের রুকনুজ্জামানের ছেলে অন্তর (২২), একই গ্রামের সাবেক ইউপি সদস্য আবেদুল ইসলাম ছেলে ফরহাদ হোসেন (২৪) ও দিনাজপুর সদর উপজেলার রামনগর মহল্লার বাসিন্দা ও আমবাড়ীস্থ যমুনা অটো রাইস মিলের শ্রমিক আশিক (২৫)। 

আহতরা হলেন, চিরিরবন্দর উপজেলার আমাবাড়ী দৌলতপুর গ্রামের নূরুল ইসলাম শাহের ছেলে রাজু ইসলামের (২৩), ফুলবাড়ী উপজেলার এলুয়ারী গ্রামের মকছেদ আলী মাস্টারের ছেলে শহিদুল্লাহ (৩২) ও একই গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেনে (৩০)। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। 

প্রত্যক্ষদর্শীর জানান, দুপুরের পর থেকে বেজাই নামক স্থানে একটি ট্রাক বিকল হয়ে রাস্তার পশ্চিম পাশে পড়ে ছিল। ঘটনার সময় তিনটি মোটরসাইকেলে ৬ জন আরোহী নিজেদের মধ্যে প্রতিযোগিতামূলকভাবে দ্রুত গতিতে ফুলবাড়ী থেকে আমবাড়ী দিকে যাচ্ছিল। পথে ওই স্থানে বিপরীত দিক থেকে একটি ট্রাক আসার কারণে গতি নিয়ন্ত্রণ করতে না পেরে দাঁড়ায় থাকা ট্রাকে পর্যায়ক্রমে তিনটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে তিনজনের মাথায় থেঁতলে গিলে ঘটনাস্থলে মৃত্যু হয়। অপর তিন মোটরসাইকেল আরোহীকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়দের সহায়তায় ফুলবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণাসহ গুরুতর আহত তিনজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। সেখানে একজন মারা যায়।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম জানান, মরদেহগুলো ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

কেএসটি

আরও পড়ুন