• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৯, ২০১৯, ০৯:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৯, ২০১৯, ০৯:৫৯ পিএম

ছাত্রীনিবাস থেকে নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মরদেহ উদ্ধার

ছাত্রীনিবাস থেকে নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মরদেহ উদ্ধার
জারমিন আক্তার জুঁই  -  ছবি : জাগরণ

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিক্ষার্থীর নাম জারমিন আক্তার জুঁই (২০)। তিনি বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং জামালপুর জেলা সদরের বাগেরহাটা গ্রামের জুলহাস হোসেনের মেয়ে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় একটি ছাত্রীনিবাস থেকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি।

পুলিশ ও জুঁইয়ের সহপাঠীরা জানান, ত্রিশাল পৌর শহরের চরপাড়া এলাকায় শেখ মঞ্জিলের দোতলা একটি ছাত্রীনিবাসে থেকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন জুঁই। বৃহস্পতিবার বিকালে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষে ছাত্রীনিবাসে এসে দরজা বন্ধ করে দেন। অনেক ডাকাডাকির পরও দরজা খোলেননি জুঁই। পরে অন্য রুমের মেয়েরা দরজার ফাঁক দিয়ে জুঁইকে জানালার সাথে ঝুলতে দেখেন।

খবর পেয়ে পুলিশ রুমের দরজা ভেঙে জানালার সাথে উড়না প্যাঁচানো অবস্থায় জুঁইয়ের মরদেহ উদ্ধার করে। এ সময় তার রুম থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ হাতে লেখা ও স্বাক্ষর করা একটি চিরকুট উদ্ধার করে পুলিশ।

জুঁইয়ের সহপাঠী শিলা সাদিয়া বলেন, ‘জুঁই বিকাল তিনটা পর্যন্ত আমাদের সাথে বিশ্ববিদ্যালয়ে ক্লাসে ছিল। পরে কীভাবে কী হয়েছে বুঝতে পারছি না।’

ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল লতিফ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে জানালার সাথে উড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তার পরও পুলিশ গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত করবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন