• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০১৯, ০১:০৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০১৯, ০১:০৮ পিএম

নেশার টাকা না পেয়ে মাকে পুড়িয়ে মারল ছেলে

নেশার টাকা না পেয়ে মাকে পুড়িয়ে মারল ছেলে

বগুড়ার ধুনটে নেশার টাকা না পেয়ে ৬৫ বছর বয়সি বৃদ্ধা মায়ের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে পুড়িয়ে মেরেছে মাদকাসক্ত ছেলে। দগ্ধ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে রোববার রাতে তিনি মারা যান। এদিকে, এ পৈশাচিক ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী   মাদকাসক্ত মোখলেছুর রহমান খোকন মন্ডলকে (৪০) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ হেফাজতে সে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ধুনটের চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে খোকন মন্ডল দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে সে নেশার জন্য তার মা খুকি বেগমের কাছে টাকা চাইলে তার মা টাকা দিতে অস্বীকার করে। এতে সে ক্ষিপ্ত হয় মা’র গায়ে মটরসাইকেলের পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। প্রতিবেশিরা ঘটনাস্থলে এসে আগুন থেকে খুকি বেগমকে উদ্ধার করলেও তার শরীরের বেশির ভাগ অংশ পুড়ে যায়। ক্ষুব্ধ লোকজন মাদকাসক্ত খোকন মন্ডলকে আটক করে গণপিটুনি দেয়। পরে গুরতর আহত খুকি বেগমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে পাঠান হয়। তবে পথেই তিনি মারা যান। ঘাতক ছেলে খোকন মন্ডলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেরপুর-ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, নেশার টাকা না পেয়ে খোকন মন্ডল তার মার গায়ে আগুন দিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

কেএসটি

আরও পড়ুন