• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০১৯, ০৫:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০১৯, ০৫:৩৮ পিএম

ববি শিক্ষার্থীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস, গ্রেপ্তার ২ সহপাঠী 

ববি শিক্ষার্থীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস, গ্রেপ্তার ২ সহপাঠী 

প্রেমিকের সঙ্গে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ছাত্রীর অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও চুরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে আটক করেছে বরিশাল মহানগরীর বন্দর থানা পুলিশ। এরা হলো- বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান চতুর্থ বর্ষের ছাত্র সেলিম রেজা ও সাবিকুন নাহার অমি।

রোববার (০১ সেপ্টেম্বর) রাতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে তাদের ধরে নিয়ে যায় থানা পুলিশ। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী বন্দর থানায় একটি লিখিত অভিযোগও দিয়েছেন।
 
বন্দর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোস্তফা কামাল হায়দার জানান, বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের দুই ছাত্র-ছাত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কোন এক সময় তারা শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়েন। এসময় তাদের সেই বিশেষ মুহুর্তের একটি ভিডিও মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করে তা ল্যাপটপে সংরক্ষণ করা হয়।

এদিকে, ল্যাপটপ খুলে আপত্তিকর ওই ভিডিও দেখতে পায় সহপাঠী সাবিকুন নাহার অমি। যা কৌশলে চুরি করে নিয়ে অপর সহপাঠি সেলিম রেজাকে দেয়। অতিসম্প্রতি সেলিম রেজা সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়। যা নিয়ে ক্যাম্পাসজুড়ে তোলপাড় শুরু হয়।

এই ঘটনার জের ধরে ১ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয়ের সামনে অভিযুক্ত শিক্ষার্থী সাবিকুন নাহার অমি ও সেলিম রেজাকে মারধর করে অন্যান্য শিক্ষার্থীরা। তখন বিশ্ববিদ্যালয় ফাঁড়ি পুলিশ তাদের দু’জনকে উদ্ধার করে বন্দর থানায় হস্তান্তর করে। তাছাড়া সন্ধ্যার পরে থানায় উপস্থিত হয়ে ওই দুই শিক্ষার্থীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন অন্তরঙ্গ ভিডিওতে থাকা ওই ছাত্রী।

ওসি বলেন, লিখিত অভিযোগের সূত্রধরে দুই শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এসময় তারা নিজেদের অপরাধ স্বীকার করেছে। তাই রাতেই ছাত্রীর দেয়া অভিযোগটি পর্নগ্রাফি আইনে মামলা হিসেবে রুজু করা হয়েছে। পাশাপাশি সোমবার (০২ আগস্ট) তাদের দু’জনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কেএসটি
 

আরও পড়ুন