• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৯:০৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৯:০৭ পিএম

সড়ক দুর্ঘটনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

সড়ক দুর্ঘটনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত
সাজ্জাদ হোসেন সুফল  -  ছবি : জাগরণ

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাজ্জাদ হোসেন সুফল (২৫) নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে দুর্ঘটনার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে বিকেলে বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর এক অনুষ্ঠানে যাবার পথে ত্রিশাল বাইপাস মোড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। নিহত সুফল উপজেলার মঠবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিনের ছেলে। তার গ্রামের বাড়ি ওই ইউনিয়নের জয়দা গ্রামে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সাজ্জাদ হোসেন সুফল মঙ্গলবার বিকেলে মোটরবাইকে ত্রিশাল উপজেলা সদর থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে বাইপাস মোড় অতিক্রম করছিলেন। এ সময় আসপাডা অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরবাইকের সাথে সংঘর্ষ হয়। এতে সুফল গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার দ্রুত অবনতি হলে চিকিৎসকেরা আইসিইউতে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

ত্রিশাল থানার উপপরিদর্শক আব্দুল কাইয়ুম জানান, পরিবারের ইচ্ছা অনুযায়ী মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। সুফল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ থেকে বিবিএ পরীক্ষা শেষ করে ইন্টার্নশিপ করছিলেন। তিনি কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছিলেন বলেও জানান তিনি।

এনআই

আরও পড়ুন