• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৯:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৯:৩৮ পিএম

স্ত্রীর পরকীয়ার বলি হলেন জেলে

স্ত্রীর পরকীয়ার বলি হলেন জেলে

বরিশালের হিজলা উপজেলার চর ছয়গাঁও গ্রামে স্ত্রীর পরকীয়ার বলি হলেন এক জেলে। প্রেমিককে সাথে নিয়ে ওই স্ত্রী তার স্বামীকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে পুলিশ নিহত কাওছার দপ্তরীর (৪৮) লাশ উদ্ধার করে। তিনি ওই গ্রামের মৃত জামেদ আলী দপ্তরীর ছেলে।

এদিকে জেলেকে হত্যার অভিযোগে তার স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে আটক করেছে পুলিশ। তারা হলো স্ত্রী সাজেদা বেগম (৩৫) ও তার প্রেমিক হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের চর ছয়গাঁও গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন বেপারীর ছেলে মাসুদ বেপারী (৩০)।

বুধবার (৪ সেপ্টেম্বর) বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে মৃতদেহের ময়নাতদন্ত করা হবে বলে জানিয়েছেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রকিব উদ্দিন।

তিনি জানান, নিহত কাওছার দপ্তরীর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। ফলে প্রাথমিকভাবে এটি একটি হত্যাকাণ্ড বলে নিশ্চিত হওয়া গেছে। তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে, পরকীয়ার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। এ জন্য নিহতের স্ত্রী ও তার প্রেমিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

তবে নিহতের ছেলে ঢাকায় অবস্থান করায় এখন পর্যন্ত এই ঘটনায় কোনো মামলা হয়নি। বুধবার তিনি বাড়ি আসবেন বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

এনআই

আরও পড়ুন