• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৮:৫৪ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৮:৫৪ এএম

নববধূকে গলাকেটে হত্যা করে পালালো স্বামী

নববধূকে গলাকেটে হত্যা করে পালালো স্বামী

বগুড়ায় বিয়ের এগারো দিনের মাথায় নুরজাহান নামের এক নববধূকে গলাকেটে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নিজ ঘরের দরজার তালা ভেঙে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী শাহিন মিয়া পলাতক থাকায় তিনিই এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শাহীন বগুড়া সদরের কদিমপাড়া গ্রামের দৌলতজ্জামানের ছেলে ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড বয় বলে জানা গেছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২২ আগস্ট বগুড়া সদরের কদিমপাড়া গ্রামের দৌলতজ্জামানের ছেলে শাহিন মিয়ার সঙ্গে শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের মৃত সাবাশ শাকিদারের মেয়ে নূরজাহানের বিয়ে হয়। সেদিনই শাকপালা দীঘিরপাড় এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন তারা।

ধারণা করা হচ্ছে, মঙ্গলবার আনুমানিক সন্ধ্যায় নূরজাহানকে গলাকেটে হত্যা করে ঘরে তালা দিয়ে পালিয়ে যান শাহিন মিয়া। রাত ১০টার পর প্রতিবেশীদের মাধ্যমে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আমরা ধারণা করছি, কয়েক ঘণ্টা আগে ওই নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। তার স্বামীকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন