• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০১৯, ০৪:২৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৫, ২০১৯, ০৪:২৭ পিএম

প্রেমিকার বাড়িতে গায়ে আগুন দেয়া সেই প্রেমিকের মৃত্যু

প্রেমিকার বাড়িতে গায়ে আগুন দেয়া সেই প্রেমিকের মৃত্যু

সাতক্ষীরার তালা উপজেলায় প্রেমিকার বাড়িতে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালানো প্রেমিক বিশ্বজিৎ দে (২৫) অবশেষে মারা গেছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয়রা জানান, বিশ্বজিৎ দের সাথে উপজেলার হরিশচন্দ্রকাটির এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। গেল শুক্রবার (৩০ আগস্ট) বিশ্বজিৎ প্রেমিকাকে বোঝানোর জন্য তার বাড়িতে কয়েকজন বন্ধুকে পাঠান। এ সময় প্রেমিকার বাড়ির লোকজন তাদের মারধর করে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে পরদিন শনিবার (৩১ আগস্ট) বিশ্বজিৎ তার প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু তাতে সাড়া না পাওয়ার একপর্যায়ে তিনি নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তার সারা শরীরে আগুন জ্বলতে থাকার একপর্যায়ে তিনি নিজেই পার্শ্ববর্তী পুকুরে লাফ দেন। এতে প্রাণে বাঁচলেও তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে ঝলসে যায়।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল জানান, ‘মৃত্যুর বিষয়টি আমি শুনেছি । তবে এখনো কেউ অভিযোগ করেনি।’

এনআই

আরও পড়ুন