• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ১১:৩৮ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ১১:৩৮ এএম

বাঞ্ছারামপুরে প্রতিপক্ষের গুলিতে নিহত ১, আহত ৫ 

বাঞ্ছারামপুরে প্রতিপক্ষের গুলিতে নিহত ১, আহত ৫ 

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামের সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়েছেন। তারা হলেন, আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ সুমনের মৃতদেহ এভাবেই পড়ে ছিল  - ছবি : জাগরণ

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের অলি মেম্বার ও ইকবাল হোসেনের বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্র-শস্ত্র নিয়ে তাতুয়াকান্দি গ্রামের পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে অলি মেম্বারের সমর্থকদের ওপর হামলা করে। এসময় হামলাকারীরা সুমন ও আওয়াউলকে গুলি করে। বাকিদের  টেঁটা ও দা দিয়ে কুপিয়ে আহত করা হয়। পরে আহতদের উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। বাকিদের ঢাকায় পাঠাতে বলা হয়। হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে।

বাঞ্ছারামপুর মডেল থানা অফিসার ইনচার্জ মো. সালাহ্ উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। 

এফসি

আরও পড়ুন