• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৪:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৪:৩৭ পিএম

পটুয়াখালীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

পটুয়াখালী সংবাদদাতা
পটুয়াখালীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের মধ্য ধরান্দি গ্রামে দুই শিশু ও কলাপাড়ায় এক শিশুর পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কমলাপুর বাড়ির পাশের খালের পানিতে ডুবে দুই শিশু মারা যায়। নিহত শিশুরা হলো মধ্য ধরান্দি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলামের মেয়ে রিয়া মনি (৬) ও একই এলাকার আজিমুল হকের ছেলে হাসান (৫)। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে মঙ্গলবার দুপুরে কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের পাঞ্জুপাড়া গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই বছরের শিশু ফজলুল করিম মারা গেছে।

স্থানীয় বাসিন্দা মো. জাকারিয়া জানান, দুই শিশু তাদের বাড়ির পাশের খালপাড়ে খেলা করছিল। কিছুক্ষণ পর তাদের স্বজনরা সেখানে খেলা করতে না দেখে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায়নি। পরে খালের পানিতে তাদের দুজনকে ভাসতে দেখে সেখান থেকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পটুয়াখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই শিশুর মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিকেল পাঁচটায় নিহত শিশুদের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

এনআই

আরও পড়ুন

Islami Bank