• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৫:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৫:৫৫ পিএম

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত

লক্ষ্মীপুর সংবাদদাতা
লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত
ডাকাতের হামলায় নিহত গৃহকর্তা আতিক উল্ল্যাহ - ছবি : জাগরণ

লক্ষ্মীপুর পৌর শহরে ডাকাতদের হামলায় আতিক উল্ল্যাহ নামের ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে পৌর শহরের ১৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ডাকাতদল ঘরের দরজা ভেঙে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ৪ ভরি স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকা লুটে নিয়ে যায়।

নিহত আতিক উল্ল্যাহ পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও সদর থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। তবে এখনো পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি, এমনকি কেউ আটকও হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে আতিক উল্ল্যাহর বাড়িতে মুখোশ পরা ১০-১২ জনের ডাকাতদল তাদের ঘরে প্রবেশ করে। এ সময় ওই ঘরে থাকা আতিক উল্ল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা, মুখ বেঁধে রাখে তাদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। পরে স্থানীয়রা এসে আতিক উল্ল্যাহকে মৃত দেখতে পান। অন্যদের বাঁধা অবস্থায় উদ্ধার করেন।

নিহতের বড় ছেলে মো. শাফায়েত উল্লাহ জানান, ডাকাতির জন্য তার বাবাকে হত্যা করা হয়নি। এ হত্যার অন্য কোনো কারণ থাকতে পারে। তার বৃদ্ধ পিতা আতিক উল্ল্যাহকে গলায় লুঙ্গি পেঁচিয়ে নির্মমভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এ হত্যার সঠিক তদন্ত ও বিচার দাবি করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতিকালে আতিক উল্ল্যাহ নামের একজন নিহত হয়েছেন। ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

এনআই

আরও পড়ুন

Islami Bank