• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৬:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৬:৪৩ পিএম

বান্দরবানে ঝরনায় গোসলে নেমে ঢাকার কলেজছাত্রের মৃত্যু

আলীকদম (বান্দরবান) সংবাদদাতা
বান্দরবানে ঝরনায় গোসলে নেমে ঢাকার কলেজছাত্রের মৃত্যু
রুপালি ঝরনার পানিতে গোসল করতে নেমে নিহত তাহসান হোসেন  -  ছবি : জাগরণ

বান্দরবানের রেইচায় ঝরনার পানিতে গোসল করতে নেমে তাহসান হোসেন (১৭) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সে ঢাকার রামপুরায় অবস্থিত রাজধানী আইডিয়াল কলেজের একাদশ শ্রেণির মানবিক শাখার ছাত্র ছিল বলে জানিয়েছেন ওই কলেজের শিক্ষকেরা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবানের রেইচা এলাকার রুপালি ঝরনায় এ ঘটনা ঘটে। আইডিয়াল কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার সকালে কলেজের ১৩১ জন শিক্ষক ও শিক্ষার্থী নিয়ে বান্দরবান ভ্রমণে আসেন। পরে দুপুর ২টার দিকে বান্দরবানের রুপালি ঝরনা দেখতে যায় সবাই। এদের মধ্যে অনেকে ঝরনার পানিতে গোসল করতে নামে। এ সময় তাহসানও গোসলের জন্য পানিতে ডুব দিয়ে আর উঠতে পারেনি। পরে সবাই তাকে উদ্ধার করে ঝরনার তীরে নিয়ে এসে পানি বের করার জন্য পেটে চাপ দিতে থাকে। জ্ঞান না ফিরলে নিজেদের ভ্রমণের বাসযোগে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসেন শিক্ষকরা। বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার বিকাল ৫টায় বান্দরবান ভ্রমণ শেষে কক্সবাজার ভ্রমণ করার কথা ছিল বলে জানান অধ্যক্ষ। বান্দরবানের সিভিল সার্জন অংসুইপ্রু জানান, ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তাকে জরুরি বিভাগে রাখা হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, বিস্তারিত জানার জন্য বান্দরবান সদর হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন

Islami Bank