• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৭:১৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৭:১৫ পিএম

জিহাদি বই, দেশীয় অস্ত্রসহ শিবিরের ১৭ কর্মী আটক

শেরপুর সংবাদদাতা
জিহাদি বই, দেশীয় অস্ত্রসহ শিবিরের ১৭ কর্মী আটক

শেরপুরের সদর উপজেলার দিঘারপাড় এলাকায় গোপন বৈঠকের সময় বিপুল পরিমাণ জিহাদি বই, ব্যানার, দেশীয় অস্ত্রসহ ছাত্রশিবিরের ১৭ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ সেপ্টেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি পরিত্যক্ত গোডাউন থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ১১ জন জেলার শ্রীবরদী ও ৬ জন নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল-মামুন সাংবাদিকদের জানান, সোমবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে শেরপুর সদর উপজেলার দিঘারপাড় এলাকার বলোবলো বাজারের ইসমাইল হোসেন নামের এক ব্যক্তির পরিত্যক্ত গোডাউনে কিছু সন্ত্রাসী গোপন বৈঠক করছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গোডাউনটি ঘিরে ফেলে পুলিশ। পরে সন্ত্রাসীরা সংখ্যায় বেশি থাকায় অতিরিক্ত পুলিশ নিয়ে অভিযান চালালে রাত পৌনে চারটার দিকে ওই গোডাউন থেকে শিবিরের ১৭ জন কর্মীকে আটক করে। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, একটি ব্যানারসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটককৃতদের প্রত্যেকের বয়স ১৮-২২ এর মধ্যে হবে বলে জানিয়েছে পুলিশ। আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদ করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এনআই

আরও পড়ুন

Islami Bank