• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৭:৪১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৭:৪১ পিএম

চট্টগ্রামে ইয়াবাসহ দুই মাদ্রাসাছাত্র গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি
চট্টগ্রামে ইয়াবাসহ দুই মাদ্রাসাছাত্র গ্রেফতার
ইয়াবাসহ গ্রেফতার দুই মাদ্রাসাছাত্র আবু তাহের ও মো. এহছান উল্যাহ  -  ছবি : জাগরণ

চট্টগ্রামে ১৪ হাজার পিস ইয়াবাসহ আবু তাহের (২৪) ও মো. এহছান উল্যাহ (২০) নামের দুই মাদ্রাসাছাত্রকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানার পুলিশ। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে টেরিবাজার এলাকার হোটেল আল ইমামের ৭১৯ নম্বর কক্ষে এসআই আবদুর রব, এএসআই মো. জয়নাল আবেদীন, মো. নাছের আহাম্মদ ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত তাহের কক্সবাজারের উখিয়ার ৫ নম্বর ওয়ার্ডের হাজীপাড়ার হলুদিয়া পালংয়ের আব্দুর রহিম ওরফে রহিম উল্লাহর ছেলে। এহছান বান্দরবানের লামা থানার ফাসিয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শামুকছড়া এলাকার নুরুল হকের ছেলে এবং নগরের পাঁচলাইশ শুলকবহর এলাকার জামেয়া মাদানিয়া মাদ্রাসার ছাত্র।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, কাপড়ের ছোট ক্যারিয়ার ব্যাগে সাদা স্কচটেপে মোড়ানো ৭ বান্ডিলে ১০ প্যাকেট করে মোট ৭০ প্যাকেটে ১৪ হাজার পিস অ্যামফিটামিনযুক্ত গোলাপি রঙের ইয়াবা পাওয়া যায়। ২ কেজি ৪০০ গ্রাম ওজনের এসব ইয়াবার দাম প্রতিটি ৩০০ টাকা করে ৪২ লাখ টাকা। তাদের কাছে আবু তাহেরের নামে ইস্যু হওয়া একটি জাতীয় পরিচয়পত্র এবং আল জামেয়া আল ইসলামিয়া, পটিয়ার আইডি কার্ড পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে।

এনআই

আরও পড়ুন

Islami Bank