• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ১০:২৮ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ১০:২৮ এএম

লেগুনাকে কাভার্ডভ্যানের ধাক্কায় ছাত্রলীগনেতাসহ নিহত ২

লেগুনাকে কাভার্ডভ্যানের ধাক্কায় ছাত্রলীগনেতাসহ নিহত ২

মিরসরাইয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী লেগুনায় কাভার্ডভ্যানের ধাক্কায় উপজেলা ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও সাত জন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টায় জামালের দোকান এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মিরসরাই সদর ইউনিয়নের মান্দার বাড়ীয়া এলাকার সোলেমান কোম্পানি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে মো. আলা উদ্দিন (৬০) একই গ্রামের দৌলত ভূইয়াঁ বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (৩০)।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা তানভীর আহম্মদ বলেন, মঙ্গলবার রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় রাস্তার পাশে যাত্রী উঠানোর জন্য দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী লেগুনা গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয় অজ্ঞাত কাভার্ডভ্যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে মিরসরাই সদের বেসরকারি হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক মো. আলা উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


কেএসটি

আরও পড়ুন