• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ১২:২৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ১২:২৩ পিএম

বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

খুলনা সংবাদদাতা
বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

খুলনা-সাতক্ষীরা সড়কের চুকনগর বাজারের নিকটে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটর সাইকেল চালক ইমরান হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুঘর্টনার পর স্থানীয় জনসাধারণ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেছে। ইমরান হোসেন ইলেকট্রিক মিস্ত্রীর কাজ করে বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের চুকনগর গ্রামের মিজানুর রহমানের ছেলে ইমরান হোসেন সকালে বাড়ি থেকে মোটর সাইকেল নিয়ে চুকনগর বাজারে যাওয়ার জন্য বের হয়। আটরিয়া ইউনিয়ন পরিষদ সড়ক থেকে খুলনা  সাতক্ষীরা সড়কে ঊঠার সময়ে খুলনা থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস তাকে পিছন দিক দিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইমরান হোসেন নিহত হন। নিহতের পর স্থানীয় এলাকাকাবাসী সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এ ঘটনার পর চুকনগর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করে। লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।

এ বিষয়ে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বিপ্লব জানান, দুর্ঘনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করে। পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।

কেএসটি

আরও পড়ুন