• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৭:০৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৭:০৩ পিএম

বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

নওগাঁ শহরে প্রকাশ্য দিবালোকে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ বলছে ডাকাতির উদ্দেশ্যে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে তাদের ধারণা। শহরের পার-নওগাঁ ধোপাপাড়া ছোট যমুনা নদীর পারঘাট সংলগ্ন মহল্লায় এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই মহল্লায় নিজস্ব বাড়িতে দীর্ঘদিন ধরে অ্যালুমিনিয়াম ব্যবসায়ী ইসরাইল তার স্ত্রী মোছা. ফাহিমা বেগমকে (৪৫) নিয়ে বসবাস করে আসছিলেন। তাদের কোনো সন্তান ছিল না। ইসরাইল ব্যবসাপ্রতিষ্ঠানে চলে গেলে তার স্ত্রী একাই বাড়িতে থাকেন। দিনের একটি নির্দিষ্ট সময় কাজের মেয়ে তার সাথে থাকে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ইসরাইল যথারীতি শহরের কাপড়পট্টির পুরাতন সোনালী ব্যাংক এলাকায় অবস্থিত তার ব্যবসাপ্রতিষ্ঠানে চলে যান। বেলা অনুমান সাড়ে ১১টার দিকে কাজের মেয়ে ওই বাসায় এসে ফাহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। তার মাথায় ধারালো কোনো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। চিৎকার শুনে আশপাশের প্রতিবেশীরা ছুটে আসেন। সংবাদ পেয়ে স্বামী ইসরাইলও আসেন। সাথে সাথে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, সকাল ১০টা থেকে ১১টার মধ্যে হত্যাকাণ্ডের ওই ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদ পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় এবং সদর থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দি হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিকাল সাড়ে ৩টায় অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় জানান, এখনো তদন্ত চলছে। প্রাথমিকভাবে ডাকাতির ঘটনা বলে ধারণা করা হচ্ছে। এখনো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শেষ পাওয়া খবর পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এনআই

আরও পড়ুন