• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:১১ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:১১ এএম

পানিতে ডুবে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া ও টঙ্গী সংবাদদাতা
পানিতে ডুবে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুকুরের পানিতে ডুবে নাহিদা (৫) ও নাদিয়া (৭) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার বিকালে উপজেলার দুর্গাপুরের খড়িয়ালা পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দুই শিশু মো. আনোয়ার হোসেনের মেয়ে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

নিহতের পিতা মো. আনোয়ার হোসেন জানান, দাদির পিছনে বাড়ির পাশের পুকুরে চলে যায় নাহিদা ও নাদিয়া। দাদি পুকুরের পানিতে পারিবারিক কাজ করছিলেন। এসময় দাদির অগোচরে দুই বোন পানিতে পড়ে তলিয়ে যায়। দাদি বিষয়টি বুঝতে পারেনি। পরে দাদি বাড়িতে গেলে পরিবারের লোকজন তার কাছে নাহিদা ও নাদিয়ার বিষয়ে জানতে চাইলে দাদি তাদের দেখেননি বলে জানান। পরে পরিবারের লোকজনসহ আশপাশের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে স্থানীয় বাবুল মিয়া বাড়ির পাশের একটি পুকুরে থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। 

এই বিষয়ে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. ময়নাল হোসেন জানান, দুই বোনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এ বিষয়ে কোন মামলা হয়নি। নিহত ২ বোনের দাফন সম্পন্ন হয়েছে। 

এদিকে, গাজীপুর মহানগরীর টঙ্গীর গুটিয়া এলাকায় পানিতে ডুবে আব্দুর রহমান (১৯) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।  বুধবার টঙ্গীর পশ্চিম গুটিয়া এলাকায় তুরাগ নদীর শাখা খালে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে তার এই মর্মান্তিক মৃত্যু হয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দল প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে তার লাশ উদ্ধার করে। নিহত কলেজছাত্র আব্দুর রহমান টঙ্গীর গাজীপুরা সাতাইশ এলাকার আব্দুল্লাহ ছেলে। সে রাজধানীর উত্তরার মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আব্দুর রহমানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, বুধবার দুপুরে উত্তরা মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণির ছাত্র আব্দুর রহমান তার তিন বন্ধুসহ তুরাগ নদীর শাখা খালে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে পানির তীব্র স্রোতের সাথে ভেসে যায়। সে সাঁতার কাটতে না জানায় পানির স্রোতে থেকে বাঁচতে পারেনি। তার অন্য দুই বন্ধু তাকে খুঁজে না পেয়ে এলাকাবাসী ও আত্মীয়-স্বজনদের খবর দেয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে তার লাশ উদ্ধার করে।

কেএসটি

আরও পড়ুন