• ঢাকা
  • সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ১১:০৪ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ১১:০৭ এএম

মেহেরপুরে ২ মাছ চাষিকে গলাকেটে হত্যা

মেহেরপুর সংবাদদাতা 
মেহেরপুরে ২ মাছ চাষিকে গলাকেটে হত্যা

মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর গ্রামের শৈলমারি বিলে দুর্বৃত্তরা নৃশংস খুনের ঘটনা ঘটিয়েছে। বুধবার দিবাগত রাত বারোটার দিকে ওই বিলে দুই মাছ চাষিকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। 

নিহতরা হচ্ছেন- দরবেশপুর গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। দুজনের বাড়ি দরবেশপুর গ্রামের উকিলবাড়ী পাড়ায়।
তবে এই খুনের ঘটনার পিছনে কারা কি কারণে জড়িত তা এখনও পরিষ্কার নয়।  

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতি রাতের ন্যায় বুধবার রাতে বিল পাহারা দিচ্ছিল রোকন ও হাসান। সেখানে অস্থায়ী পাহারা ঘরে হানা দেয় অস্ত্রধারী কয়েকজন দুর্বৃত্ত। রোকন ও হাসানকে ধরে তারা হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে মেহেরপুর সদর থানা, বারাদি পুলিশ ক্যাম্পসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থলে পৌঁছায়।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, রোকন ও হাসানের বাড়ির পাশেই বিল। নাম শৈলমারি বিল। সরকারি বিল ইজারা নিয়ে বেশ কয়েক বছর ধরে মাছ চাষ করছেন তারা। তারা সাথে কয়েকজন লোক নিয়ে প্রতি রাতেই পাহারা দেয়।  দীর্ঘদিন থেকেই তারা এভাবেই মাছ চাষ করে আসছেন। দলীয় তেমন পদ পদবী না থাকলেও তারা দু'জন স্থানীয় আওয়ামী লীগ নেতা হিসেবে সক্রিয়। তবে কি কারণে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই ধারণা করতে পারছেন না পরিবার ও পুলিশ। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা বলেন, খুনের রহস্য ও এর সাথে জড়িতদের গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ। 

কেএসটি

মাজেদুল হক মানিক
মেহেরপুর
০১৭১২৮৪১৪০৮
০১৯১৯২৪০৫২২

আরও পড়ুন