• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৫:২৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৫:২৬ পিএম

অবশেষে জায়গা ফিরে পেল টাঙ্গাইল অটিস্টিক বিদ্যালয়

টাঙ্গাইল সংবাদদাতা
অবশেষে জায়গা ফিরে পেল টাঙ্গাইল অটিস্টিক বিদ্যালয়
অটিস্টিক বিদ্যালয়ের অবৈধ দখলকৃত জায়গায় উদ্ধার অভিযান - ছবি : জাগরণ

অবশেষে টাঙ্গাইল বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় অবৈধ দখলকৃত জায়গা ফিরে পেয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভ্রাম্যমাণ আদালতের অভিযানের মাধ্যমে বিদ্যালয়ের জায়গা উদ্ধার করা হয়।

টাঙ্গাইল সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমপা ফারিসা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ভূমি অফিসের কর্মকর্তা ও ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত ছিলেন।

ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান বলেন, দীর্ঘদিন যাবৎ স্কুলের জায়গা মতিয়ার রহমানের দখলে ছিল। বুধবার (১১ সেপ্টেম্বর) উচ্ছেদের বিষয়ে নোটিশের মাধ্যমে তাকে অবগত করা হয়েছে। বৃহস্পতিবার অবৈধ দখল উচ্ছেদ করে টাঙ্গাইল বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়কে বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়য়ের প্রধান শিক্ষিকা নিলুফা আক্তার বলেন, ‘আমাদের বিদ্যালয়ের প্রায় ৪ শতাংশ জায়গা ২০০৯ সাল থেকে বেদখল ছিল। জায়গাটি উদ্ধার হওয়ায় আমরা অত্যন্ত খুশি। এখন বিদ্যালয় সুন্দর একটি পরিবেশ ফিরে পাবে। জায়গা উদ্ধার হওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি।’

এনআই

আরও পড়ুন

Islami Bank