• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:১১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:১১ পিএম

শেরপুর উপজেলা পরিষদ নির্বাচন

১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শেরপুর সংবাদদাতা
১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করছেন আ’লীগ প্রার্থী মো. রফিকুল ইসলাম  -  ছবি : জাগরণ

শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার কাছে দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোট ১৩ জন মনোনয়নপত্র জমা দেন। এ সময় প্রার্থী ও তাদের সমর্থকরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী মো. শফিকুল ইসলাম মাসুদ, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ বায়েযীদ হাছান, স্বতন্ত্র প্রার্থী মো. মিনহাজ উদ্দিন মিনাল, জাতীয় পার্টির মো. ইলিয়াস উদ্দিন ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের মিজানুর রহমান; ভাইস চেয়ারম্যান পদে মো. জুলহাস উদ্দিন, মুহাম্মদ মনোয়ারুল ইসলাম, মোহাম্মদ মোছা. মিঞা, মো. আল হেলাল ও মো. আশরাফুল আলম মিজান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবিহা জামান ও শামীম আরা বেগম।

উল্লেখ্য, আগামী ১৪ অক্টোবর শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং সিস্টেম (ইভিএম) পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হবে। মনোনয়নবাছাই ১৫ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। এ উপজেলায় ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ৩ লাখ ৬১ হাজার ২৮২ জন ভোটার ১৪০টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এনআই

আরও পড়ুন

Islami Bank