• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:৩১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:৩১ পিএম

মহেশপুর উপজেলা নির্বাচনে ১৬ জনের মনোনয়নপত্র জমা

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা
মহেশপুর উপজেলা নির্বাচনে ১৬ জনের মনোনয়নপত্র জমা

ঝিনাইদহের মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে ৩ পদে ১৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদ, বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সদস্য শেখ শাহাজামান মোহন, স্বতন্ত্র প্রার্থী ও মান্দারবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন আর রশিদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মীর সুলতানুজ্জামান লিটন।

ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে রয়েছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আজিজুল হক আজা, উপজেলা মৎস্যজীবী সমিতির সভাপতি লক্ষণ কুমার হালদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, আওয়ামী লীগ নেতা গোলাম কাদের, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক মুকুল গাজি, উপজেলা প্রজন্ম লীগের সভাপতি সামাউল ইসলাম, বিল্লাল হোসেন ও বিএনপি নেতা অ্যাডভোকেট তরিকুল ইসলাম।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মহেশপুর পৌরসভার সাবেক পৌর কাউন্সিলর ও সাংবাদিক আব্দুর রহিমের স্ত্রী রেহেনা খাতুন ছাড়াও হাসিনা খাতুন হেনা, শামীমা সুলতানা, নাছরিন সুলতানা, ইসরাত জাহান মনোনয়নপত্র জমা দেন।

উল্লেখ্য, ১৫ অক্টোবর ঝিনাইদহের মহেশপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এনআই

আরও পড়ুন

Islami Bank