• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৩:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৬:১৪ পিএম

এক সন্ত্রাসীর পা কেটে নিল অন্য সন্ত্রাসীরা

এক সন্ত্রাসীর পা কেটে নিল অন্য সন্ত্রাসীরা

বগুড়ায় মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে হাবিল (৪৫) নামের এক সন্ত্রাসীর পা কেটে নিয়েছে অন্য গ্রুপের সন্ত্রাসীরা। আহত হাবিলের নামে বগুড়া সদর থানায় আটটি মামলা রয়েছে। এর মধ্যে পাঁচটি মাদকের এবং তিনটি মারপিটের মামলা।

বৃহস্পতিবার (১২ সেপ্টম্বর) রাত সাড়ে ১০টার দিকে বগুড়া শহরতলীর সাবগ্রাম চান্দুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে বাঁশঝাড়ে এ ঘটনা ঘটে।

হাবিল চান্দপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।

জানা গেছে, হাবিল ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। মাদক ব্যবসা নিয়ে প্রতিপক্ষ গ্রুপের সঙ্গে তার বিরোধ রয়েছে। বৃহস্পতিবার রাতে হাবিল ও তার সহযোগীরা চান্দপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়-সংলগ্ন বাঁশঝাড়ে মাদক সেবন করছিল। হঠাৎ প্রতিপক্ষের সন্ত্রাসীরা সেখানে হামলা চালায়। এ সময় হাবিলের সহযোগীরা পালিয়ে যায়। এরপর প্রতিপক্ষের সন্ত্রাসীরা হাবিলকে রামদা দিয়ে কুপিয়ে আহত করে এবং তার ডান পা হাঁটুর নিচ থেকে কেটে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ এলাকায় তল্লাশি করে হাবিলের কাটা পা উদ্ধার করে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, মাদক নিয়ে বিরোধের জের ধরে তার পা কেটে নেয়া হয়েছে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে। হাবিল চিহ্নিত সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী বলেও জানান তিনি।

এনআই

আরও পড়ুন