• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৩:১৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৩:১৩ পিএম

ধর্ষিতার স্বামীর হাত-পা ভেঙে দেয়া চার ধর্ষক অস্ত্রসহ আটক

ধর্ষিতার স্বামীর হাত-পা ভেঙে দেয়া চার ধর্ষক অস্ত্রসহ আটক

পটুয়াখালীর কলাপাড়ায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ও পরবর্তীতে মামলা করায় বাদী ধর্ষিতার স্বামীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার ঘটনায় চার ধর্ষককে আগ্নেয়াস্ত্র ও মাদক দ্রব্যসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড এ্যামোনিশন ও ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বরিশাল নগরীর রূপাতলী এলাকায় র‌্যাব-৮ সদর দপ্তরের মিডিয়া রুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলো- দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি পটুয়াখালীর মহিপুর থানাধীন চর চাপলী গ্রামের ইমদাদ মৃধার ছেলে মো. শাকিল মৃধা (২৭), একই থানাধীন পশ্চিম চাপলী গ্রামের হজিরুল ভূইয়ার ছেলে মো. রবিউল ভূইয়া (২৫), চর চাপলী গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে মো. রবিউল হাওলাদার (৩৫) এবং একই গ্রামের জহিরুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম (২৫)।

সংবাদ সম্মেলনে র‌্যাবের উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম জানান, ‘গত ১৫ এপ্রিল রাতে আসামিরা গৃহকর্তা মো. সিদ্দিকুর রহমান হাওলাদারকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রেখে তার স্ত্রীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করে।

এই ঘটনায় ধর্ষিতা গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা দায়ের করলে ওই মামলায় পুলিশ আসামিদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠায়। জামিনে বের হয়ে গত ১৭ সেপ্টেম্বর রাত ৯টার দিকে কলাপাড়ার ধূলাশার ইউনিয়নের চাপলী বাজারে ধর্ষণ মামলার বাদী মো. সিদ্দিকুর রহমানকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয় আসামি সাকিল মৃধাসহ ৮/১০ জন।

মেজর খান সজিবুল ইসলাম বলেন, ‘এর পরিপ্রেক্ষিতে মাদক ব্যবসা সংক্রান্ত গোপন সংবাদের ভিত্তিতে ১৯ সেপ্টেম্বর সকাল ৭টার দিকে পটুয়াখালী জেলার সদর থানাধীন নতুন বাজার সংলগ্ন পাবনা হোটেল এর পঞ্চম তলায় অভিযান পরিচালনা করেন র‌্যাব-৮ এর বিশেষ অভিযানিক দল।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাদের ঘেরাও করে চার জনকে গ্রেপ্তার করে। পরে ধর্ষণ মামলার আসামি মো. শাকিল মৃধার রুমের ভিতরে তোষকের নিচে থেকে ১টি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড এ্যামোনিশন (গুলি) ও ৩৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই ঘটনায় র‌্যাব-৮ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে পটুয়াখালীর মহিপুর থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন র‌্যাবের উপ-অধিনায়ক মেজার খান সজিবুল ইসলাম।


কেএসটি
 

আরও পড়ুন