• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৩:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৩:৩৬ পিএম

যুবলীগ কর্মীর দুই হাতের কব্জি কেটে নেয়ার অভিযোগ, আটক ২

যুবলীগ কর্মীর দুই হাতের কব্জি কেটে নেয়ার অভিযোগ, আটক ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবলীগের এক কর্মীর দুই হাতের কব্জি কেটে নেয়ার অভিযোগ উঠেছে। আহত যুবকের সহযোগীরা উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাহিনীকে এ ঘটনার জন্য দায়ী করলেও চেয়ারম্যান এ ঘটনা অস্বীকার করেছে। 

বুধবার দিবাগত রাতে উজিরপুরের জল বাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে। আহত যুবক নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা গ্রামের খোদাবক্সের ছেলে রুবেল হোসেন। 

নয়ালাভাঙ্গা এলাকার আওয়ামী লীগ নেতা আ. সালাম জানান, বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রুবেল ও তার ২ বন্ধু রবিউল এবং হাবু উজিরপুরের জলবাজার এলাকায় গেলে রাত ৮টার দিকে তাদেরকে আটক করে উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার দল। পরে তাদের একটি ঘরে বন্দি করে রাত ২টার দিকে রুবেলের ২ হাতের কব্জি কেটে ৩ জনকে ছেড়ে দেয়।

এ সময় রুবেলের বন্ধুরা তাকে খবর দিলে আহত রুবেলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

বর্তমানে রুবেল আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি রয়েছে। তিনি আরও দাবি করেন, সম্প্রতি পাঁকা ইউনিয়নের একটি ঘাটের টেন্ডার জমা দেয়াকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে তার কর্মী রুবেলকে চেয়ারম্যানসহ -১০ জনের একটি বাহিনী কুপিয়েছে।

অন্যদিকে, উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন এ ঘটনা অস্বীকার করে বলেন, তিনি কিছুক্ষণ আগে একজনকে কোপানোর কথা শুনেছেন। আর ঘটনাস্থল তার ইউনিয়নের বাহিরে ৬ নং বেড়িবাঁধ এলাকায়। তার দাবি তার প্রতিপক্ষরা তাকে ফাঁসানোর জন্য তার ওপর দায় চাপাচ্ছে। 

দু’হাত হারানো রুবেলের দাবি, শিবগঞ্জের উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফয়েজ উদ্দিনের সাথে নদীর ঘাট নিয়ে দীর্ঘদিন দ্বন্দ্ব চলছিল। তারাই তাকে চোখ বেঁধে তুলে নিয়ে গিয়ে হাত কেটে দিয়েছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মুজাহিদুল ইসলাম জানান বিভিন্ন সূত্রে খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল ও উজিরপুর এলাকায় চিরুনি অভিযান অব্যাহত রেখেছে।

এ সংবাদ লেখা পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ২ জনকে আটক করেছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ দায়ের করেনি বলে জানান পুলিশ সুপার।

কেএসটি
 

আরও পড়ুন