• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৫:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৫:৩৪ পিএম

সিরাজদিখানে মামির হাতে ভাগনি খুন

সিরাজদিখানে মামির হাতে ভাগনি খুন
মেয়ের মৃত্যুতে মুষড়ে পড়েন নিপার বাবা দীন ইসলাম  -  ছবি : জাগরণ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় মামি রহিমা আক্তারের (২৮) কাঁচির আঘাতে ভাগনি কলেজছাত্রী তাসনিম আক্তার নিপা (১৭) খুন হয়েছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাত ১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিপার মৃত্যু হয়। নিপা সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামের মেয়ে এবং ইছাপুরা সরকারি কেবি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। ঘাতক রহিমা বেগম ও তার স্বামী আবু তাহের পালিয়েছে।

এ ব্যাপারে নিপার বাবা মো. দীন ইসলাম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করলে মামলার প্রস্তুতি নিয়েছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনরা জানান, নিপা বাবা-মায়ের সাথে নানাবাড়িতে থাকত। ২০ বছর যাবৎ তার মায়ের জমির অংশে বাড়ি করে বসবাস করে আসছিল তারা। পূর্বশত্রুতার জের ধরে গত ১৩ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে নিপার মা রোমেলা বেগমকে মারধর করেন তার মামি রহিমা আক্তার, মামা আবু তাহেরসহ কয়েকজন। এ সময় নিপা মাকে রক্ষা করতে গেলে রহিমা কাপড় কাটার কাঁচি দিয়ে নিপার পেটে আঘাত করেন। এতে তার পেট কেটে যায়। এ অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা করে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে নিপার মৃত্যু হয়।

সিরাজদিখান থানার ওসি (অপারেশন) কাজী রমজানুল জানান, লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিপার বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলার প্রস্তুতি চলছে। আসামিরা পলাতক।

এনআই

আরও পড়ুন