• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৭:২০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৭:২০ পিএম

চট্টগ্রামে ডিশ ব্যবসায়ী খুনের প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রামে ডিশ ব্যবসায়ী খুনের প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
‘বন্দুকযুদ্ধে’ নিহত রাসেল  -  ছবি : জাগরণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ের দর্জিপাড়ায় খুনের ঘটনায় রাসেল নামের এক অভিযুক্ত পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

নগরীর চান্দগাঁও থানার দর্জিপাড়ার জেলেপাড়া বালুর মাঠে শুক্রবার (২০ সেপ্টেম্বর) মধ্যরাত দুইটার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

তিনি বলেন, শুক্রবার দিনে রাসেলকে ঢাকার বাড্ডা থেকে গ্রেফতার করে থানায় আনে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মধ্যরাতে অস্ত্র উদ্ধারে গেলে রাসেলের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় রাসেলসহ ৬ পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। তাদের প্রত্যেককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন। আর পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

ঘটনাস্থল থেকে একটি এলজি, ৫ রাউন্ড গুলি, দুটি কিরিচ ও একটি টিপ ছুরি উদ্ধার করা হয় বলে জানান ওসি। এ ঘটনায় হত্যা, অস্ত্র ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয় বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় চান্দগাঁও থানার  দর্জিপাড়া এলাকায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির একপর্যায়ে জাহেদ হোসেনের ছোট ভাই জিহাদকে ছুরিকাঘাতে খুন করেন রাসেল। ঘটনার পর রাসেল ও তার সহযোগীরা পালিয়ে যায়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) মহানগর গোয়েন্দা (উত্তর) পুলিশ রাসেলের এক সহযোগীকে গ্রেপ্তার করে চট্টগ্রামের রাউজান থেকে।

এনআই

আরও পড়ুন