• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৯:০১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৯:০১ পিএম

নবাবগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নবাবগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
সায়মা আক্তার  -  ছবি : জাগরণ

ঢাকার নবাবগঞ্জে শনিবার (২১ সেপ্টেম্বর) কলাকোপা ইউনিয়নের কাশিমপুর এলাকার বাসিন্দা, মধ্যপ্রাচ্যের দুবাই প্রবাসী ওমর ফারুকের স্ত্রী সায়মা আক্তারের (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সায়মা দোহার উপজেলার মধুরচর গ্রামের মো. সালাম মোল্লার মেয়ে। সায়মার পরিবারের সদস্যদের দাবি, শ্বশুরবাড়ির আত্মীয়স্বজন প্রায়ই যৌতুকের জন্য তাকে চাপ দিত। তার মৃত্যুর জন্য স্বামীর পরিবারের সদস্যরা দায়ী।

এলাকাবাসী ও নবাবগঞ্জ থানার পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টা থেকে ১১টার মধ্যে নবাবগঞ্জের কাশিমপুরে অবস্থিত তার শ্বশুরবাড়ির ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন সায়মা। তবে শ্বশুরবাড়ির স্বজনদের দাবি, সায়মার সাথে পরপুরুষের অবৈধ সম্পর্কের খবর জানাজানি হলে তিনি আত্মহত্যার পথ বেছে নেন এবং নিজের মোবাইল ভেঙে ফেলেন।

সায়মার চাচি হেনা বেগম বলেন, সায়মার সাথে তার স্বামীর ২ মাস যাবৎ যোগাযোগ বন্ধ। শ্বশুর-শাশুড়ি, ননদ ও ননদের জামাইরা সায়মাকে বিভিন্ন সময় মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করত। এমনকি স্বামীর সাথে মোবাইলে বিদেশে যোগাযোগ করতে দিত না। বিয়েতে জামাইকে উপহার হিসেবে বিভিন্ন ফার্নিচার সামগ্রী দিলেও তারা  নগদ ১ লাখ টাকার জন্য প্রায়ই চাপ দিত।

নবাবগঞ্জ থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, এ বিষয়ে পুলিশ কাজ করছে। সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন