• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৩:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৩:৫৬ পিএম

আলুর বস্তায় মানুষের কঙ্কাল 

ঠাকুরগাঁও সংবাদদাতা
আলুর বস্তায় মানুষের কঙ্কাল 

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ভুল্লীতে কান্তি পরিবহনের কাউন্টারে চার আলুর বস্তার ভিতরে মানুষের কঙ্কাল, হাড় উদ্ধারের ঘটনার রহস্য এখনও উদঘাটন করা সম্ভব হয়নি। শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশ ৪টি আলুর বস্তা হতে মানুষের দেহের হাড়গোড় উদ্ধার করে।

ঘটনা সূত্রে জানা যায়, সদর উপজেলার ভুল্লী কান্তি পরিবহন কাউন্টারে শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে মোকছেদ আলী নামে এক ব্যক্তি ৪ বস্তা আলু ঢাকায় সফিউল আলম নামে এক ব্যক্তির কাছে পাঠানোর জন্য বুকিং দেয়। বুকিংকৃত আলু কান্তি পরিবহনে রংপুরে গেলে গাড়ির চেকিংয়ে ধরা পড়ে। পরে গাড়ির সুপার ভাইজার বুকিংয়ের আলুর বস্তা ঠাকুরগাঁও ভুল্লী কাউন্টারে ফেরত দেয়। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় কান্তি পরিবহনের ভুল্লী কাউন্টারের ম্যানেজার আমিনুল হক আলুর বস্তাগুলো ফেরত নিয়ে যাওয়ার জন্য মোকছেদ আলী নামে ব্যক্তিকে ফোন দেয়। মোকছেদ আলী আলুর বস্তাগুলো নিতে আসতে টালবাহানা করলে লোকজনের সন্দেহ  হয় এবং বস্তা খুলে দেখে আলুর বস্তার ভেতর মানুষের দেহের হাড়গোড় ও কঙ্কাল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওইসব কঙ্কাল উদ্ধার করে থানায় নিয়ে আসে।
 
এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় ভুল্লী কান্তি পরিবহনের কাউন্টার হতে ৪ বস্তা আলুর ভিতরে মানুষের হাড়গোড় পাওয়া গেছে। উল্লেখিত আলু জিডি মূলে জব্দ করা হয়েছে। সেই সাথে মালামাল প্রেরক মকসেদ আলীকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। তাকে পাওয়া গেছে সঠিক তথ্য উদ্ধার করা সম্ভব হবে।

কেএসটি

আরও পড়ুন