• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৬:১২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৬:১২ পিএম

মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা
মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন
ছোট ভাইয়ের হাতে খুন হওয়া এবদাল মিয়া। পাশে স্ত্রীর আহাজারি  -  ছবি : জাগরণ

হবিগঞ্জের মাধবপুরে জায়গা-সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের হাজি ফজলুল হকের ছেলে এবদাল মিয়ার (৪৫) সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জায়গা-সংক্রান্ত বিরোধ চলছিল। রোববার দুপুরে এবদাল মিয়া চৌমুহনী বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে যাওয়ার সময় ছোট ভাই কামাল মিয়া ও তার লোকজন তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় এবদাল মিয়াকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবদাল মিয়ার স্ত্রী হারুনা বেগম হাসপাতালে কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘কামাল মিয়ার সঙ্গে জায়গা-জমি নিয়ে বিরোধ ছিল। আমাদের ২ মেয়ে। এক মেয়ে প্রতিবন্ধী। তাই মেয়েদের ভবিষ্যতের কথা চিন্তা করে আমার স্বামী মেয়েদের নামে সম্পত্তি লিখে দেয়। তাই কামাল মিয়া ক্ষিপ্ত হয়। সে আমাদের সম্পত্তি নিয়ে যেতে চাইছিল।’

এবদাল মিয়ার আরেক ভাই জামাল মিয়া জানান, জায়গা-সম্পত্তি নিয়ে কিছুদিন আগেও সালিস হয়েছে। সালিসে স্থানীয় চেয়ারম্যান আপন মিয়া উপস্থিত থেকে সমাধান করে দেন।

ইউপি চেয়ারম্যান আপন মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘তাদের ভাইয়ে ভাইয়ে জায়গা-জমি-সংক্রান্ত বিরোধ ছিল। তাদের সীমানা ঠিক করে দিয়ে ভাইয়ে ভাইয়ে মিলিয়ে দিয়েছিলাম। এখন কী কারণে এ ঘটনা হলো জানি না।’

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনআই

আরও পড়ুন