• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৯:০৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৯:০৬ পিএম

রামপাল আ’লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

বাগেরহাট সংবাদদাতা
রামপাল আ’লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার
গ্রেফতারকৃত রামপাল আ’লীগের সাংগঠনিক সম্পাদক হামীম নূরী  -  ছবি : জাগরণ

ধর্ষণ ও অর্থ-বাণিজ্যের অভিযোগে বাগেরহাটের রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরীকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানার পুলিশ উপজেলার শ্রিফলতলা এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মো. হামীম নূরী রামপাল উপজেলার শ্রিফলতলা এলাকার মোহাম্মাদ নূরীর ছেলে। তিনি ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত রামপাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।

জানা যায়, গোপালগঞ্জ এলাকার জনৈক নারীকে পুলিশের চাকরি পাইয়ে দেয়ার কথা বলে অর্থ গ্রহণ ও তাকে ধর্ষণের অভিযোগে ফকিরহাট থানায় ও বাগেরহাট আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন নির্যাতিত নারী।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার বলেন, জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ধর্ষণ ও অর্থ-বাণিজ্যের অভিযোগে করা এক নারীর পৃথক দুই মামলায় রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরীকে গ্রেফতার করেছে। আইনি প্রক্রিয়া শেষে রোববার (২২ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এনআই

আরও পড়ুন