• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ১০:৫২ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ১১:১৭ এএম

নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, এক নারীসহ আটক ৩

নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও,  এক নারীসহ আটক ৩
নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট -ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। বাড়ি থেকে জঙ্গি সন্দেহে এক নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে। চ্যানেল আই ও যমুনাটিভি

সোমবার (২২ সেপ্টেম্বর) ভোররাত থেকে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ আসলাম হোসেন।

তিনি জানান, এলাকার তক্কার মক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে জয়নাল আবেদীনের একটি টিনশেডের বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।

কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের সাথে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে। কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা জানান, ওই বাড়িটি থেকে এখন পর্যন্ত এক নারীসহ তিন জনকে আটক করে তাদের হেফাজতে নেয়া হয়েছে। আটককৃতরা হচ্ছেন ফরিদ উদ্দিন রুমি (২৭), জামাল উদ্দিন রফিক ও জান্নাতুল ফোয়ারা অনু।

তাদের বাড়িটিতে কোন বিস্ফোরকদ্রব্য এক্সক্লুসিভ জাতি কিছু থাকতে পারে এই সন্দেহে বোম ডিসপোজাল ইউনিট কে খবর দেয়া হয়েছে। বোম ডিসপোজাল ইউনিট আসলে বাড়িতে তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন ইউনিটের একটি সূত্র।

ঘটনাস্থলে কাউন্টার টেররিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন।

এসএমএম

আরও পড়ুন