• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ১২:৩০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ১২:৩০ পিএম

শ্রেণি কক্ষে জুয়ার আসর, যুবলীগ নেতাসহ আটক ৮

শ্রেণি কক্ষে জুয়ার আসর, যুবলীগ নেতাসহ আটক ৮

বরিশালে বিদ্যালয়ের রুম দখল করে জুয়ার আসন বসানো স্থানীয় যুবলীগ নেতাসহ আট জুয়ারিকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নগরীর দক্ষিণ আলেকান্দা নুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- তথা কথিত যুবলীগ নেতা ও বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র প্রয়াত শওকত হোসেন হিরন এর দুরসম্পর্কের ভাতিজা সোয়েব আহমেদ সেজান, আরিফ সরদার, ইকবাল, মো. শামীম, সাদেক সরদার, এনাম মাহমুদ রাকিব, জিয়াউদ্দিন তিতাস, বিপ্লব ও সুমন খান ওরফে নাকে কালি সুমন।

তথ্য নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বশির আহমেদ জানান, ‘দীর্ঘ দিন ধরেই নুরিয়া স্কুলের দ্বিতীয় তলায় শ্রেণি কক্ষ দখল করে জুয়ার আসর বসিয়ে আসছিল স্থানীয় একদল যুবক।

প্রতিদিনের ন্যায় রোববার রাতেও তারা একই ভাবে জুয়ার আসর বসায়। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে ওই স্কুলে অভিযান পরিচালনা করেন। এসময় সেখান থেকে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে আটক করা হয়। তবে তাদের কাছ থেকে জুয়ার টাকা বা অন্য কিছু পাওয়া যায়নি বলে দাবি এসআই বশিরের।

কোতয়ালী মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, মাদকের পাশাপাশি জুয়ার বিরুদ্ধেও তারা অভিযান শুরু করেছেন। তারই অংশ হিসেবে নুরিয়া স্কুল থেকে ওই আট জনকে আটক করা হয়েছে।

এদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করে সোমবার (২৩ সেপ্টেম্বর) আদালতের কাছে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ওসি।

কেএসটি
 

আরও পড়ুন