• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০১৯, ০৩:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০১৯, ০৩:৪৮ পিএম

শেরপুরে পৃথক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩

শেরপুরে পৃথক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩

শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ তিন জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার পাকুরিয়ার বাদা তেঘরিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই জন নিহত হয়। নিহত চাচা হেকমত আলী ওই এলাকার মনর উদ্দিনের ছেলে এবং ভাতিজা আজিজ একই এলাকার হযরত আলীর ছেলে। তারা দুজনই হেয়ারক্যাপ তৈরির কারখানায় কাজ করত। এ ঘটনায় আহত হয়েছেন পলাশ নামে আরো একজন। অন্যদিকে, নালিতাবাড়ী উপজেলায় ব্যাটারি চালিত অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোর রাতে চাচা হেকমত আলী, ভাতিজা আজিজ ও পলাশ মোটরসাইকেলযোগে কাজ শেষে বাড়ি ফিরছিল। এসময় বাদা তেঘরিয়া চেয়ারম্যান বাড়ির পাশে আসলে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে আশপাশের লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাচা হেকমতকে মৃত ঘোষণা করেন এবং ভাতিজা আজিজকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পথে রাস্তায় মারা যায় আজিজ।

অন্যদিকে, নালিতাবাড়ীতে আব্দুল কাদির তার ব্যাটারিচালিত রিক্সায় দুইজন যাত্রী নিয়ে নালিতাবাড়ী পৌর শহর থেকে গোজাকুড়া যাওয়ার পথে রিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে যাত্রীরা চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আব্দুল কাদির উপজেলার উত্তর কাপাসিয়া গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও নালিতাবাড়ীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহাম্মেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কেএসটি

আরও পড়ুন