• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০১৯, ০৯:০৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০১৯, ০৯:০৬ পিএম

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের সখীপুরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রতিবেশী বাবুল হোসেন নয়নসহ তিনজনকে আসামি করে সখীপুর থানায় অপহরণ ও ধর্ষণের মামলা করেন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর সকালে উপজেলার প্রতিমাবংকী গ্রামের গোল্ডেন লাইফ কিন্ডারগার্টেনের ষষ্ঠ শ্রেণির ওই স্কুলছাত্রী প্রতিমাবংকী বাজারের পূর্ব পাশে তুলাতলা ব্রিজের কাছে পৌঁছালে প্রতিবেশী বাবুল হোসেন নয়ন ও তার সঙ্গীরা জোরপূর্বক তাকে গাড়িতে উঠিয়ে নেয়। পরে ওই মেয়েটিকে কক্সবাজারে নিয়ে এক হোটেলে আটকে রেখে ধর্ষণ করে।

বুধবার সকালে বাবুল হোসেন নয়ন মেয়েটিকে টাঙ্গাইল ডিসি লেকে রেখে কৌশলে পালিয়ে যায়। পরে মেয়েটি তার মাকে মুঠোফোনে বিস্তারিত জানালে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করা হয়।

মামলার বাদী মেয়েটির মা ধর্ষক বাবুল হোসেন নয়ন ও এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
এ ব্যাপারে সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির বলেন, থানায় অপহরণ ও ধর্ষণ মামলা হয়েছে। মামলার প্রধান আসামি বাবুল হোসেন নয়নসহ অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনআই

আরও পড়ুন